ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির শ্রদ্ধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২ ১৬ ডিসেম্বর ২০১৭

লাল-সবুজের বিজয় গাথা আজ। এবার বিজয়ের ৪৬তম বার্ষিকী। মহান বিজয় দিবস উপলক্ষে স্বধীনতা যুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শনিবার সকাল পৌনে ৮টার দিকে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে তারা শ্রদ্ধা জানান তারা। প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানান। পরে পুলিশ পরিবারের পক্ষ থেকে আইজিপি সশস্ত্র সালাম প্রদর্শন করেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি আছাদুজ্জামান মিয়া এবং র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদও স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন

সকালে জাতীয় স্মৃতিসৌধে প্রথমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। পরে পর্যায়ক্রমে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

এছাড়াও সারা দেশে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জাতীয় স্মৃতিসৌধে জনতার ঢল নেমেছে। শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বাঙালি জাতি স্মরণ করছে তার বীর সন্তানদের।

একে// এআর


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি