ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

সব সূচকে বাংলাদেশ পাকিস্তানকে পেছনে ফেলেছে : তথ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২২ ৬ সেপ্টেম্বর ২০১৯

সব সূচকে বাংলাদেশ পাকিস্তানকে পেছনে ফেলেছে।তাই সেদেশের রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা বাংলাদেশর অগ্রগতি দেখে আক্ষেপ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। শুক্রবার দুপুরে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ‘খেলাঘর’ ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে এ মন্তব্য করেন মন্ত্রী। 

হাছান মাহমুদ বলেন,‘২০৪১ সালের মধ্যে যে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বঙ্গবন্ধুকন্যা দেখিয়েছেন, তা বাস্তবায়নে আজকের এই শিশু-কিশোরদের সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে।তাদের হাত ধরে বাংলাদেশ তার স্বপ্নের ঠিকানায় শুধু পৌঁছেই যাবে না, সেই ঠিকানা অতিক্রম করতে পারবে।আজ বাংলাদেশের উন্নয়ন দেখে পাকিস্তান আক্ষেপ করে, আর ভবিষ্যতের সেদিন সমগ্র বিশ্ব অবাক তাকিয়ে দেখবে এদেশের বিস্ময়কর অগ্রগতি।’

তিনি বলেন, এজন্য প্রয়োজন আমাদের শিশু-কিশোরদের জঙ্গিবাদ, মৌলবাদ, মাদক ও সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে মুক্ত রেখে দেশপ্রেম ও মানবিক মূল্যবোধে উজ্জীবিত করা, যে কাজকে খেলাঘর ও এ ধরনের উদ্যোগ অনেক এগিয়ে নিতে পারে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহমেদ, খেলাঘরের উপদেষ্টা ড. সেলু বাসিতসহ খেলাঘরের বিভিন্ন স্তরের নেতারা।
এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি