ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

সম্রাটের মুক্তি চাইলেন তার মা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৫ ১৩ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৪:২৮ ১৩ অক্টোবর ২০১৯

ক্যাসিনো কাণ্ডে কারাবন্দি ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের মুক্তির দাবি জানিয়েছেন তার মা সায়েরা খাতুন চৌধুরী।

আজ রোববার সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি সম্রাটের মুক্তির দাবি জানান। 

সায়েরা খাতুন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আপনি মানবতার মা। সম্রাট যেমন আমার সন্তান, তেমনি আপনারও সন্তানতুল্য।’

সম্রাট ওপেন হার্ট সার্জারির রোগী জানিয়ে তিনি বলেন, ‘সম্রাটের শারীরিক অবস্থা খুবই খারাপ। মা হিসেবে আপনার কাছে আমার আকুল আবেদন আমার ছেলেকে মুক্তি দিন। উন্নত চিকিৎসা দিয়ে তার জীবন ভিক্ষা দিন।’

প্রসঙ্গত, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত ৬ অক্টোবর রাতে সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপর সম্রাটের দেওয়া তথ্যমতে, পরদিন দুপুর থেকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচটি গুলি, ১১৬০ পিস ইয়াবা, ১৯টি বিদেশি মদের বোতল ও দুটি ক্যাঙারুর চামড়া উদ্ধার করা হয়।

এরপর গত ৭ অক্টোবর বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে সম্রাটের ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে অস্ত্র ও মাদক রাখায় সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়। এসব মামলায় তিনি কারাবন্দী রয়েছেন।

উল্লেখ্য, হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করায় গত মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় সম্রাটকে হাসপাতালে নেয়া হয়। প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এবং পরে ঢামেক চিকিৎসকদের পরামর্শে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে তাকে আবারও কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

আই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি