ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সময়োপযোগী পদক্ষেপে মৃত্যুর পরিমাণ কম: ইঞ্জিনিয়ার মোশাররফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫২ ১৬ মে ২০২০ | আপডেট: ২২:৫৯ ১৬ মে ২০২০

ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী বিতরণ কালে সংক্ষিপ্ত বক্তব্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, সীমিত সম্পদের মধ্য ১৮ কোটি জনগোষ্ঠীর চাহিদা মোকাবেলা দুঃসাধ্য কাজ। তা সফলভাবে করে বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সীমাবদ্ধতা সত্বেও তার সময়োপযোগী পদক্ষেপের জন্য আমাদের মৃত্যুর পরিমাণ কম।

তিনি বলেন, দেশে ৫০ লক্ষ লোকের মাঝে ২৫০০ টাকা করে মোবাইলে পাঠিয়েছেন। গণভবন থেকে ভিডিও কনফারেন্স করে সব জেলায় যোগাযোগ রাখছেন। ডাক্তার, পুলিশ বাহিনী অনেকে আক্রান্ত হয়েছে কেউ পিছপা হয় নাই। আওয়ামী লীগ এর নেতাকর্মী সহ যারা করোনার দু:সহ পরিস্থিতিতে কাজ করছেন তাদের ধন্যবাদ জানান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শনিবার (১৬ মে) ঈদকে সামনে রেখে মিরসরাইয়ে ৬০০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী উপহার হিসেবে বিতরণ কালে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

কর্মহীন মানুষের মাঝে সাহস জোগাতে কোভিড -১৯ আক্রমণের শুরু থেকে মিরসরাই এর মানুষের পাশে সর্বাত্মকভাবে পাশে রয়েছেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তার পরিবার।মার্চ এর মাঝামাঝি থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর পক্ষ থেকে সবকিছু দেখভাল করছেন তাঁর মেঝপুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে ১৬ ইউনিয়ন এবং দুই পৌরসভায় বাঁছাই করা পরিবারগুলোর মাঝে ঘরে ঘরে পণ্যসামগ্রী পৌঁছানো হচ্ছে।

এইসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভুইয়া, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, যুবলীগ নেতা রানা, মেজবা বাবু সহ আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ, চেয়ারম্যানগণ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি