ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ৯:৫৮:১৩

Ekushey Television Ltd.

সিঙ্গাপুর যাননি ড. কামাল, সময় হলে সব জানবেন: হাওলাদার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৩০ পিএম, ৭ অক্টোবর ২০১৮ রবিবার

বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতৃত্বদাতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাননি বলে দাবি করেছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। তিনি বলেছেন, ড. কামালের সিঙ্গাপুর যাওয়ার খবর মিথ্যা, সময় হলে সব জানতে পারবেন।

আজ রোববার দুপুর পৌনে ১টায় জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ড. কামালের নেতৃত্ব যে জাতীয় ঐক্যের প্রক্রিয়া চলছে, তাতে জাতীয় পার্টির অংশ নেওয়ার সম্ভাবনা উড়িয়ে না দিয়ে রুহুল আমিন হাওলাদার বলেন, ‘জোট গঠনের প্রক্রিয়াকে এতো ছোটভাবে দেখা ঠিক না। এটি বড় বিষয়। কখন কি ঘটে তা দেখতে পাবেন।’

ড. কামাল বিদেশ যাওয়ার আগে জাতীয় পার্টির সঙ্গে যোগাযোগ করেছিলেন কি-না জানতে চাইলে রুহুল আমীন বলেন, ‘ড. কামাল সিঙ্গাপুর যাননি। এটা মিথ্যা কথা। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন। এটি পত্রিকা চালানোর জন্য কেউ কেউ মিথ্যা লিখতে পারে, ওনি সিঙ্গাপুর যাননি। আর সময় হলে সব বিষয়ে জানতে পারবেন।

এর আগে সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জাতীয় পার্টির বনানী কার্যালয়ে দলের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়াও পার্টির কো চেয়ারম্যান জি এম কাদেরসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর রাতে ড. কামাল ব্যাংকক হয়ে সিঙ্গাপুর গিয়েছিলেন। সে সময় তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছিল তিনি হাঁটুর চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। এরপর ৬ অক্টোবর দেশে ফেরেন ড. কামাল।

/ এআর /



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি