ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সিটি নির্বাচন নিয়ে সবাইকে সতর্ক থাকতে হবে: ডিএমপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৩ ১৬ জানুয়ারি ২০১৮

সামনে সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারে। সন্ত্রাসীরা মাথাচারা দিয়ে উঠতে পারে। তাই আগে থেকেই আমাদের সতর্ক থাকতে হবে।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া মঙ্গলবার ডিএমপি সদর দফতরে মাসিক অপরাধ সভায় এসব কথা বলেন। তিনি বলেন, এখন থেকে আমাদের মাঠ পর্যায়ে টহল জোরদার করতে হবে। যেকোন পরিস্থিতিতে আইন শৃঙ্খলা পরিস্থিতিকে স্বাভাবিক ও ভাল রাখতে হবে।

জঙ্গিবাদ ও মাদক এখনও বড় সমস্যা উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, মাদকের কারনে অপরাধ বাড়ছে। আর জঙ্গিবাদের কারণে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি খুন্ন হচ্ছে। পাশাপাশি বিচ্ছিন্নভাবে ছিনতাই, হত্যা, অপহরণ ও ডাকাতির ঘটনা ঘটছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে হলে এসব ঘটনা নিয়ন্ত্রণ করতে হবে।     

ডিএমপি কমিশনার গত ডিসেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে নগদ অর্থ পুরস্কার তুলে দেন।

ডিসেম্বর মাসে ঢাকা মহানগর পুলিশের শ্রেষ্ঠ বিভাগ নির্বাচিত হয়েছে তেজগাঁও বিভাগ। এছাড়া, বিট পুলিশিং, মাদক নিয়ন্ত্রণ, অস্ত্র উদ্ধার, মামলা তদন্তে সফলতা ও ট্রাফিক নিয়ন্ত্রণে কার্যকরি ভূমিকা রাখার জন্য পুলিশ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়। 

 

এসি/ 

   

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি