ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

সুব্রত-মন্টু-সাইয়িদকে বাদ দিয়েই গণফোরামের কমিটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭ ১২ মার্চ ২০২০ | আপডেট: ১৭:০৫ ১২ মার্চ ২০২০

গণফোরামের ৭২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সেখানে স্থান পাননি অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী ও সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুসহ আরও কিছু নেতা।

বৃহস্পতিবার (১২ মার্চ) ড. কামাল হোসেনকে সভাপতি ও ড. রেজা কিবরিয়াকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। দলটির সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।   

এর আগে গত ৭ মার্চ ড. কামাল হোসেনকে না জানিয়ে সভা করায় তাদেরকে পদ পদবির বাহিরে রাখা হয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে রেজা কিবরিয়া বলেন, এখন নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। খুব শিগগিরই কাউন্সিল করা হবে। আর যারা কমিটিতে নেই তাদের দলীয় কাজ, শৃঙ্খলাসহ আরও কিছু বিষয় বিবেচনায় নিয়ে কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

রেজা কিবরিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের বাইরে আরও ৭০ জনকে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। এই সদস্যদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- মোকাব্বির খান এমপি, আ ও ম শফিকউল্লাহ, আবদুল আজিজ, মহসিন রশীদ, এএইচএম খালেকুজ্জামান, শান্তিপদ ঘোষ, জানে আলম, সগির আনোয়ার, সুরাইয়া বেগম, সেলিম আকবর, মোশতাক আহমেদ, ড. মাহবুব হোসেন, ড. শাহজাহান, আবদুর রহমান জাহাঙ্গীর, মেসবাহউদ্দীন আহমেদ, ডা. মিজানুর রহমান, এনামুল হক (যুক্তরাজ্য), ফরিদা ইয়াসমীন, মুজিবুল হক, মির্জা হাসান, আইয়ুব করম আলী, হিরণ কুমার দাস মিঠু, আনসার খান, ইসমাইল, এম শফিউর রহমান খান বাচ্চু, রবিউল ইসলাম তরফদার রবিন, আবুল কালাম আজাদ, রতন ব্যানার্জি, আবুল হাসেন জীবন, হারুনুর রশিদ তালুকদার, এসএম শাফি মাহমুদ, লিংকন চৌধুরী, আমজাদ হোসেন চৌধুরী প্রমুখ।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি