ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

স্ত্রী, বোন ও ভাগ্নিকে উপদেষ্টা বানালেন কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৪ ১৫ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

স্ত্রী শেরিফা কাদেরকে উপদেষ্টা বানালেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। এছাড়া বোন ও ভাগ্নিকেও উপদেষ্টা পদে জায়গা দিয়েছেন তিনি। 

আজ বুধবার জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

দলটির চেয়ারম্যান ২১ সদস্যের উপদেষ্টা পরিষদ অনুমোদন করেছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। তবে ৯ জন উপদেষ্টার নাম প্রকাশ করা হয়েছে। ৯ জনের মধ্যে ১ম জন হলেন (জিএম কাদের) স্ত্রী শেরিফা কাদের। নীলফামারীর মেরিনা রহমান তার বোন এবং একই জেলার ড. মেহেজুবুন্নেসা রহমান ভাগ্নি বলে নিশ্চিত হওয়া গেছে। 

অন্য ৬ উপদেষ্টা হলেন, চট্টগ্রামের সিরাজুল ইসলাম চৌধুরী, ময়মনসিংহের ক্বারি মো. হাবিবুল্লাহ বেলালী, ঢাকার ড. মো. নুরুল আজহার শামীম, রংপুরের মো. হাসিবুল ইসলাম জয়, চাঁদপুরের মনিরুল ইসলাম মিলন এবং সিলেটের আব্দুল্লাহ সিদ্দিকী।

উপদেষ্টাদের দায়িত্ব পরবর্তীতে বন্টন এবং নামের ক্রমানুসারে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সময় নির্ধারণ করা হবে। জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২-এর ৩ উপধারা মোতাবেক এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, যা অবিলম্বে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এমএস/এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি