ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বাভাবিক রাজনীতিতে আওয়ামী লীগ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ ১৫ সেপ্টেম্বর ২০২০

করোনার কারণে থমকে থাকা অবস্থা থেকে বেরিয়ে নতুন স্বাভাবিক রাজনীতিতে প্রবেশ করেছে আওয়ামী লীগ। আবারও সাংগঠনিক কর্মকাণ্ড পুরোদমে শুরুর পরিকল্পনা কেন্দ্রীয় নেতাদের। দলের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে সব পর্যায়ের নেতাকর্মীদের আরও সক্রিয় ভূমিকা রাখার আহ্বান তাদের।

সব কিছুর মতো করোনা থামিয়ে দিয়েছিলো রাজনীতিকেও। প্রায় সবগুলো রাজনৈতিক দলই বন্ধ করে দেয় তাদের সকল কর্মকাণ্ড। সংক্রমণ রোধে আওয়ামী লীগও সাংগঠনিক কর্মকাণ্ডের রাশ টেনে ধরে। তবে দুস্থ, অসহায়দের সহায়তার পাশাপাশি কৃষকের ধান কাটতে মাঠে নামে নেতাকর্মীরা। ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সবকিছুই মনিটরিং করেছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই মধ্যে সংক্রমণ কিছুটা কমেছে। নতুন স্বাভাবিক জীবনের মতো নতুন স্বাভাবিক রাজনীতিরও শুরু। আর শুরুতেই সাংগঠনিক দিকে নজর আওয়ামী লীগের।

বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, খুব ধীরে করোনার পরিস্থিতির উন্নতি হচ্ছে এবং স্বাস্থ্য বিধি মেনেই আমরা সাংগঠনিক তৎপরতা শুরু করেছি। 

এরই মধ্যে জেলা কমিটিগুলোকে পূর্ণাঙ্গ করতে নির্দেশ এসেছে দলের নীতি নির্ধারণী পর্যায় থেকে। 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান বলেন, সেন্ট্রাল কমিটির সঙ্গে কতগুলো উপকমিটি আছে, সেই উপকমিটিগুলো আস্তে আস্তে গঠন করা হবে। তারপর একে একে জেলা-উপজেলা কমিটি যেখানে এখনও করা বাকি, সেগুলো করা হবে। দ্রুতই সংগঠন গতিশীল হবে বলে আশাবাদী কেন্দ্রীয় নেতারা। 

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি