Ekushey Television Ltd.

হজযাত্রীদের নিবন্ধনের সময় বেড়েছে

প্রকাশিত : ২১:১৫ ২১ মার্চ ২০১৯

সরকারি ব্যবস্থাপনায় হজ পালনে (২০১৯ সালে) আগ্রহী প্রাক-নিবন্ধিত ব্যক্তিদের নিবন্ধনের জন্য সময় বাড়ানো হয়েছে। প্রাক-নিবন্ধনের ২২ হাজার ৭৬৫ ক্রমিক নম্বরের পর থেকে নিবন্ধিতরা আগামী ২৮ মার্চ পর্যন্ত চূড়ান্ত নিবন্ধন করতে পারবেন।

ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীর কোটা এখনও খালি আছে। তাই ইতোপূর্বে আহ্বান করা ২২ হাজার ৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোনও কারণে চূড়ান্ত নিবন্ধন করতে পারেননি তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালন করতে আগ্রহী ব্যক্তিদের হজ অফিসের পরিচালক বরাবর লিখিত আবেদন করতে হবে।
০৯৬০২৬৬৬৭০৭ নম্বরে ফোন করেও জানানো যাবে। যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধনে ইচ্ছুক সবাইকে আগামী ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করার জন্য মন্ত্রণালয় থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

মন্ত্রণালয়ের অপর এক বিজ্ঞপ্তিতে বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের চূড়ান্ত নিবন্ধনের জন্যও আগামী ২৮ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। তাদের পাসপোর্টও ভেরিফিকেশনের সুবিধার্থে ২৭ মার্চের আগে পাসপোর্ট দাখিল করার কথা বলা হয়েছে।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি