ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

১০ হাজার মানুষকে খাদ্য সহায়তা দিলেন আ. লীগের সাংগঠনিক সম্পাদক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৫ ৪ জুন ২০২০

পটুয়াখালীতে কর্মহীন,অসহায় ও হতদরিদ্র ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহয়তা প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেনের পিডিএম ফাউন্ডেশন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পটুয়াখালী-১ আসনের এ্যাড.আফজাল হোসেন শেরেবাংলা পাঠাগার থেকে পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ, দুমকী উপজেলা ও পর্যায়ক্রমে পটুয়াখালী পৌরসভা প্রতিটি ওয়ার্ডে মোট ৯০ টি পয়েন্টে করোনা ভাইরাসে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ১০ দশ হাজার লোকের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

ঘরে থাকুন,করোনা থেকে মুক্ত থাকুন-আপনি সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন, এই স্লোগান নিয়ে পটুয়াখালীর সদর, দুমকি ও মির্জাগঞ্জ করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ ১০ হাজার পরিবারকে এই খাদ্য সহয়তা প্রদান করা হয়। স্থানীয় শেরেবাংলা কমিটিউনিটি সেন্টারে সকাল ১০ টায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, এক কেজি আলু, এক লিটার তেল,এক কেজি ডালসহ প্যাকেট খাদ্য সামগ্রী এ্যাড. আফজাল হোসেনের পক্ষে বিতরণ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

করোনার প্রভাবে পটুয়াখালীর নিন্ম আয়ের মানুষ খুবই বিপদ গ্রস্থ অবস্থায় রয়েছে। এলাকার অধিকাংশ মানুষ কৃষক,জেলে এবং দিনমজুর। সরকারের ঘোষনার পর মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ অবস্থায় খেটে খাওয়া মানুষের কথা বিবেচনা করে আফজাল হোসেন ১০ হাজার প্যাকেট খাবারের ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগের কর্মীরা একই সময় বিভিন্ন ইউনিয়নে এই ১০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী অসহায় মানুষদের ঘরে ঘরে পৌছে দিয়েছেন।

এ বিষয়ে এডভোকেট আফজাল হোসেন বলেন, বঙ্গবন্ধু আদর্শ আমাদের মানুষের বিপদে তাদের পাশে দাড়াতে শিখিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারনে কাজ নেই এমন খেটে খাওয়া মানুষের পাশে দাড়াতে তার কর্মী হিসেবে আমরা কাজ করে যাচ্ছি। ভবিষ্যতে এ ধরনের সহয়তা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক ড. মতিউল ইসলাম চৌধুরী, সদর উপজেলা পরিযদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড.গোলাম সরোয়ার, পটুয়াখালী পৌরসভার মেয়র মোঃমহিউদ্দিন আহম্মদ , মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আবু বকর সিদ্দিকী, পটুয়াখালী সদর উপজেলা নির্বাহি অফিসার লতিফা জান্নাতি সহ বিভিন্ন পর্যায় নেতৃবৃন্দ।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি