ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

১৩ ফেব্রুয়ারি : মিলিয়ে নিন আপনার রাশিফল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১১ ১৩ ফেব্রুয়ারি ২০২০

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজ ১৩ ফেব্রুয়ারি ২০২০ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা।

আপনার জন্ম সংখ্যা : ২।
আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও ইউরেনাস।
আপনার শুভ সংখ্যা : ২ ও ৪।
শুভ বার : রবি ও সোম।
শুভ রত্ন : মুক্তা ও গার্নেট।

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
পারিবারিক সমস্যা সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ভালো কাজের স্বীকৃতি পাবেন। কেনাকাটা ও যাত্রা শুভ।

মকর (ডিসেম্বর ১১-২০ জানুয়ারি)
আজ হঠাৎ করেই হাতে টাকা-পয়সা চলে আসতে পারে। বিশিষ্ট লোকের সান্নিধ্য লাভ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দূরের যাত্রা শুভ।

কুম্ভ (২২ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে ঊর্ধ্বতন বসদের সহযোগিতা পাবেন। কাজকর্মে আনন্দ পাবেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। সম্মাননা পদকও পেতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আজ যেকোনো চুক্তি সম্পাদনের আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন। আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে পারে। প্রিয় মীন, ভালো থাকুন।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আজকের দিনে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। আপনার নতুন কোনো প্রেম আসতে পারে। বিদেশযাত্রা শুভ।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
বেকারদের কারো কারো নতুন চাকরি হতে পারে। কোনো ব্যাপারে চুক্তির জন্য দিনটি শুভ। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। হুটহাট করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। চিন্তা করে নেবেন।

মিথুন (২২ মে-২১ জুন)
দিনের শুরুতে আর্থিক বিষয়ে কোনো খবর পেতে পারেন। প্রেমিক/প্রেমিকার জন্য দিনটি শুভ। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। অফিসের কাজকর্ম ভালো যাবে। চাকরির ক্ষেত্রে প্রমোশন হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
চাকরির ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। বিবাহিতদের জন্য দিনটি শুভ। শিক্ষার্থীদের কারো কারো জন্য দিনটি সাফল্যের বার্তা বয়ে আনতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
আত্মীয়দের কারো সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মনোবল বৃদ্ধি পেতে পারে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
শরীর অসুস্থ হতে পারে। কোনো ধরনের সামাজিক বদনাম হতে পারে। দূরের যাত্রায় সাবধানতা অবলম্বন করতে হবে। প্রিয় কন্যা, ধর্মীয় আমল একটু বেশি করবেন। তাহলে দিনটি আনন্দময় হবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বেকারদের কেউ কেউ আজ নতুন চাকরি/কাজের সন্ধান পেতে পারেন। ব্যর্থ প্রেমের সম্পর্কে নতুন সম্ভাবনা উঁকি দিচ্ছে। বিদেশযাত্রা শুভ। ব্যবসায়ীরা নতুন ব্যবসার সন্ধান পাবেন। হঠাৎ কোনো অর্থপ্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
আপনি প্রিয়জনের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমের ব্যাপারে কেউ আপনাকে মনের দরজায় কড়া নাড়তে পারে। স্বাস্থ্য ভালো যাবে।ৎ

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি