ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এপেক্স ক্লাব অব ঢাকা রয়েলস এর উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬, ১০ এপ্রিল ২০২২

অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উদ্ভোধন হলো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এপেক্স ক্লাব অব ঢাকা রয়েলস। শুক্রবার (৮ এপ্রিল) সন্ধ্যায় এই নতুন ক্লাবের উদ্বোধন করা হয়। এ কে এম টিপু সুলতান-কে সভাপতি, মোহাম্মদ আব্দুল কাইয়ুম-কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয় এর চেয়ারম্যান এ্যাডভোকেট লিয়াকত শিকদার। সভাপতির আসন অলংকৃত করেন, এপেক্স বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট রুহুল মঈন চৌধুরি।

প্রতিষ্ঠা লগ্ন থেকে মানবিক এ সংগঠনটি 'সেবা, সুনাগরিকত্ব ও সোহার্দ' এই স্লোগানে ১৩০ ক্লাবের মাধ্যমে ৪৫০০ এপেক্সিয়ানকে দক্ষ নেতৃত্ব প্রশিক্ষণ ও সমাজসেবার ব্রত নিয়ে এপেক্স বাংলাদেশ এগিয়ে চলেছে। 

সিনিয়র জেলা ও দায়রা জজ (অব.) আবু সায়ীদ, সৈয়দা রোকিয়া শাজাহান খান, এডভোকেট মাহফুজ বিন ইউসুফ, এসপি সাইফুল ইসলাম, আব্দুল মতিন সিকদার, আসলাম হোসেন, ইমরান হোসেন ও ডক্টর সানজিদ চৌধুরী।

রোটারি ক্লাব ও লায়ন্স ক্লাবের মতন আন্তর্জাতিক পর্যায়ে 'এপেক্স ক্লাব' আর্তমানবতার সেবায় আন্তরিক ভাবে কাজ করে চলছে। পোলিও নিরাময়, গণটিকা কার্যক্রম, ও গণশিক্ষা কার্যক্রম ও কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে।

আন্তর্জাতিক পর্যায়ে অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড কানাডা মালয়েশিয়া সিঙ্গাপুর ফিলিপাইন ভিয়েতনাম অস্ট্রেলিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে এপেক্স ক্লাব ইন্টারন্যাশনাল তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। ধারাবাহিকতায় এপেক্স ক্লাব অব ঢাকা রয়েলসের উদ্বোধন অনুষ্ঠান ও ইফতার মাহফিল ঢাকার একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। বিভিন্ন শ্রেণী ও পেশার ৫১ জন পেশাজীবীকে নিয়ে আনুষ্ঠানিকভাবে এপেক্স ক্লাব অব ঢাকা রয়ালস এর যাত্রা শুরু হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি