ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিপর্যস্ত তুরস্কের পাশে হলি ফ্যামিলি হাসপাতাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬, ২১ ফেব্রুয়ারি ২০২৩

সাম্প্রতিক ভূমিকম্পে বিপর্যস্ত তুরস্কের ক্ষতিগ্রস্থ মানুষের জন্য মানবিক সহায়তা প্রদান করেছে রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল।

সোমবার দুপুরে রাজধানীর বারিধারা ডিপ্লোমেটিক জোনে টার্কিশ কো-অপারেশন অ্যান্ড কো-অর্ডিনেশন এজেন্সি-(TİKA) অফিসের সমন্বয়কারী সেভকি মারথ বারিশ এর কাছে ত্রাণ সামগ্রী হিসেবে ২শ’ কম্বল হস্তান্তর করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্‌হাব এর সহধর্মিণী আফরোজা শাহানী ওয়াহ্‌হাব। 

এসময় শাহানী ওয়াহ্‌হাব বলেন, চরম এই মানবিক সংকটে তুরস্কের বিপন্ন মানুষের সহায়তায় সাধ্যমত পাশে থাকতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে পর্যায়ক্রমে সিরিয়াতেও মানবিক সহায়তা পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে বলেও জানান তিনি। টিকা অফিসের সমন্বয়কারী এই মানবিক সহায়তা প্রদানের জন্য হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মানবিক সহায়তা হস্তান্তরের সময় আরো উপস্থিত ছিলেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল ও সোসাইটির স্বাস্থ্য বিভাগের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা. এস এম হুমায়ুন কবির (অব.) এবং মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. দৌলতুজ্জামান সহ সোসাইটির বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি