ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

খালেদা রাজনীতির পরিবর্তে `জঙ্গিনীতি’ করছেন : তথ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২২, ২৭ নভেম্বর ২০১৭

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতির পরিবর্তে ‘জঙ্গিনীতি’ করছেন বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু। সোমবার বিকালে রাজধানীর যাত্রাবাড়ীর চৌরাস্তা পার্কে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ মহানগর পূর্ব আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাসদ মহানগর পূর্ব সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে জনসভায় প্রমুখ বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি এডভোকেট রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর কমিটির সমন্বয়ক মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ড. আনোয়ার হোসেন প্রমুখ।  

তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিনীতি’র কারণেই খালেদাকে রাজনীতি ও ক্ষমতার বাইরে রাখতে হবে। কারণ রাজনীতিতে জঙ্গিনীতির কোনো স্থান নেই। তিনি বলেন, রাজনীতিতে শুধু ডালপালা ছাঁটলেই হবে না, রাজনীতির বিষবৃক্ষ ও জঙ্গি উৎপাদনের কারখানাও উপড়াতে হবে। শুধু জঙ্গি-সন্ত্রাসী, জামাত-যুদ্ধাপরাধীদের দমনই যথেষ্ট নয়, এদের মদদদাতা বিএনপি নেত্রীকেও বিচারের আওতায় আনতে হবে।

ইনু বলেন, দেশে এখন শান্তি ও উন্নয়নের যুদ্ধ চলছে। অস্বচ্ছলতা থেকে স্বচ্ছলতা অর্জনের যুদ্ধ চলছে। রাজনীতি ও জীবনের যুদ্ধের মধ্যেই আগামী নির্বাচন ঘনিয়ে আসছে। বাংলাদেশকে শান্তির পথে, উন্নয়নের পথে, মুক্তিযুদ্ধের পথে রাখতে নির্বাচন ও রাজনীতির মাঠে অশান্তির ব্যক্তিকে পরাজিত করতে হবে।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি