ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ১১ মার্চ ২০১৮

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে গেন্ডারিয়ার দয়াগঞ্জ এবং দিবাগত রাত ১টার দিকে ধানমন্ডির সাইন্সল্যাব এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আলমগীর হোসেন (৪০) ও নুরুল ইসলাম (৩০)। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও সোহারাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তাদের মরদেহ রাখা হয়েছে।

জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে গেন্ডারিয়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় গুরুত্বর আহত নুরুল ইসলামকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। নিহত নুরুল ইসলাম পটুয়াখালীর ধুমকি গ্রামের হাতেম হাওলাদারের ছেলে। তিনি কদমতলীর ধনিয়া বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। অপরদিকে রাত ১টার দিকে ধানমন্ডির সাইন্সল্যাব এলাকার আড়ং এর সামনে রিকশা যোগে বাসায় ফেরার সময় একটি প্রাইভেটকার পিছন দিক থেকে ধাক্কা দিলে রিকশা চালকসহ আলমগীর গুরুত্বর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন। নিহত আলমগীর ঝালকাটির নলছিটির কাটাখালি গ্রামের মৃত কাদের হাওলাদারের ছেলে। ঢাকায় ট্যানারি মোড়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ঢামেক ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নিহত নুরুল ইসলাম ঢামেকে তার এক রোগীকে দেখে বাসায় ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে দুর্ঘটনার শিকার হন।

এছাড়া সাইন্সল্যাবে আহত আলমগীর হোসেন ও রিকশা চালককে সোহারাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে আলমগীরকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

একে//এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি