ঢাকা, সোমবার   ০৩ জুন ২০২৪

রাজনৈতিক নেতৃবৃন্দের মামলা প্রত্যাহারের দাবি বিএনপির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৭, ১০ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৩:১৩, ১০ জানুয়ারি ২০১৯

সাবেক প্রধানমন্ত্রী বিরোধী দলীয় নেতা বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের করার দাবি জানিয়েছেন দলটি।

আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল এদাবি জানান ।

তিনি বলেন, নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে তাদের কারাগারে পুরে রাখছে সরকার। মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। ‘জনবিচ্ছিন্ন’আওয়ামী সরকার বিএনপিসহ বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দুঃশাসনকে দীর্ঘায়িত করতে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেন তিনি।

বিবৃতিতে উল্লেখ্য করা হয়েছে, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষের প্রার্থী ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বুধবার আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দুঃশাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে তাদের কারাগারে পুরে রাখছে।

তিনি বলেন, মূলত শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই তার জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

মির্জা ফখরুল অবিলম্বে সাইফুল ইসলাম ফিরোজসহ বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি