ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নর্দমার ময়লা রাস্তায় ফেলে রাখলে ওয়াসাকে জরিমানা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২১ জুন ২০২০

উন্মুক্ত স্থানে ময়লা-আবর্জনা ফেলে রাখলে জরিমানা করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

তিনি আজ নগরীর ২২নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন নর্দমায় বছরব্যাপী নর্দমা পরিষ্কারকরণ কার্যক্রম এর উদ্বোধনী অনুষ্ঠানে ডিএসসিসি মেয়র এই হুঁশিয়ারি দেন।

তিনি ওয়াসাকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নর্দমা পরিষ্কার করে রাস্তায় আর ময়লা ফেলে রাখতে পারবেন না। তাহলে জরিমানা করা হবে। আপনাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

নর্দমা পরিস্কারকরণ কার্যক্রম বছরব্যাপী পরিচালনা করা হবে জানিয়ে এ সময় ডিএসসিসি মেয়র তাপস জানান, এই কার্যক্রম স্বল্প সময়ের জন্য নয়, চলমান থাকবে এবং প্রতিটি ওয়ার্ডের সকল নর্দমা মাসে দু'বার করে পরিষ্কার করা হবে।
 
এ সময় জনগণকে সেবা প্রাপ্তি নিশ্চিত করতে সজাগ থাকার আহ্বান জানিয়ে ডিএসসিসি মেয়র তাপস বলেন, কোথাও যদি নর্দমা আটকে যায়, যদিও উপছে পড়ে কিংবা যদি কোথাও জলাবদ্ধতার সৃষ্টি হয় তাহলে আপনারা কাউন্সিলরদের মাধ্যমে সিটি করপোরেশনকে জানাবেন। তারপরও যদি সুরাহা না হয় তাহলে সরাসরি আমাকে জানাবেন। 
 
এর আগে সকালে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার তাপস নগরীর ৩৩নং ওয়ার্ডের  আগা সাদেক রোডের নর্দমায়ও বছরব্যাপী নর্দমা পরিষ্কারকরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
 
ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোএমদাদুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর বদরুল আমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. শরীফ আহমেদ, সচিব আকরামুজ্জামান, ২২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি