ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ডিএমপি’র এসি ও ওসি পদমর্যাদার ৫ কর্মকর্তা বদলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ২ সেপ্টেম্বর ২০২০

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারি পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার তিন কর্মকর্তা এবং দুই অফিসার ইনচার্জ (ওসি) কে বদলি করা হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) ডিএমপি’র সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কল্যাণ ও ফোর্স বিভাগের সহকারি পুলিশ কমিশনার কে.এন.রায় নিয়তিকে সহকারী পুলিশ কমিশনার লালবাগ জোনে (লালবাগ বিভাগ), স্পেশাল এ্যাকশন গ্রুপ বিভাগের সহকারি পুলিশ কমিশনার মো. জাহিদ আহসানকে সহকারি পুলিশ কমিশনার পরিবহন বিভাগের ইন্সপেকশন, মেইনটেন্যান্স এন্ড পোলে এবং পরিবহন বিভাগের ইন্সপেকশন, মেইনটেন্যান্স এন্ড পোলের সহকারি পুলিশ কমিশনার কাজী হাসান উদ্দিনকে সহকারি পুলিশ কমিশনার কল্যাণ ও ফোর্স বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান ও শাহবাগ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে।
তারা হলেন, ডিএমপি’র শাহবাগ থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসানকে অফিসার ইনচার্জ গুলশান থানা এবং এস্টেট বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ মামুন অর রশীদকে অফিসার ইনচার্জ হিসেবে শাহবাগ থানায় বদলি করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে এই বদলি করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি