ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া অনুষ্ঠিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৯, ২৪ এপ্রিল ২০২১ | আপডেট: ২১:৫৪, ২৪ এপ্রিল ২০২১

কোরআন খতম, দোয়া আর তোবারক বিতরণের মধ্য দিয়ে অবিভক্ত কোতোয়ালি থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) রাজধানীর শিংটোলা জামে মসজিদে পারিবারিক আয়োজনে বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমানের ১৮ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়। এছাড়াও রাজধানীর বিভিন্ন মসজিদ ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও খাবার বিতরণ করা হয়। 

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান ১৯৪০ সালের ১০ ডিসেম্বর গাজী বাড়ি কাঞ্চনপুর ইউনিয়নের রামগঞ্জ উপজেলার লক্ষ্মীপুরে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৪ সালের ২৪ এপ্রিল দুনিয়া মায়া ত্যাগ করে পরপারে পাড়ি জমান। মৃত্যুকালে চার ছেলে, আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের ছেড়ে পরলোকগমন করেন তিনি। 

বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান এর ছোট ছেলে ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, আমার পিতা বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুর রহমান দেশের স্বাধীনতার জন্য যুদ্ধ করেছে। তিনি জীবনের মায়া ত্যাগ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে পাকিস্তান হানাদার বাহিনীর বিপক্ষে যুদ্ধে ঝাপিয়ে পড়েন দেশ স্বাধীনে অগ্রণী ভূমিকা করেন। আজকে আমার পিতার ১৮তম মৃত্যুবার্ষিকী। তাই সবার কাছে আমার পিতার আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করছি।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি