ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বনানী ক্লাবে আন্তর্জাতিক মানের স্নুকার টেবিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৮, ৮ জানুয়ারি ২০২২ | আপডেট: ০১:৩৬, ১১ জানুয়ারি ২০২২

বনানী ক্লাবের স্নুকার রুমে পুরনো দুইটি স্নুকার টেবিল প্রতিস্থাপিত করে আন্তর্জাতিক মানের চারটি স্নুকার টেবিল আনা হয়েছে। এছাড়াও স্নুকার রুমের সম্প্রসারণ ও সৌন্দর্য বৃদ্ধিতে নানাবিধ উদ্যোগ নিয়েছে কার্যনির্বাহী কমিটি। 

এ উপলক্ষ্যে বনানী ক্লাবে গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় স্নুকার রুমের 'গ্রান্ড ওপেনিং' অনুষ্ঠিত হয়। ক্লাবের সদস্যরা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনানী ক্লাবের বর্তমান সভাপতি রুবেল আজিজ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে তিনি বলেন, "ক্লাবের স্নুকার রুমে নতুনভাবে স্থাপিত আন্তর্জাতিক মানের চারটি স্নুকার টেবিল খেলার জন্য সম্পূর্ণরুপে প্রস্তুত। আমরা গর্বের সাথে ঘোষণা করছি যে, বনানী ক্লাব এখন জাতীয় ও আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে সক্ষম।"

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন স্নুকার খেলোয়াড় হামিদ আলী রুমের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে স্নুকার খেলেন বলে জানান বনানী ক্লাবের বিলিয়ার্ড ও স্নুকার রুমের ইন-চার্জ অব ডিরেক্টর ড. সোনিয়া সেহেলি বিনতে কাশেম। 

তিনি আরো জানান, এই আন্তর্জাতিক মানের টেবিল সেট-আপের জন্য বেলজিয়াম থেকে দুইজন আন্তর্জাতিক ফিটার জনাব প্যাসকেল এম মিউবিস ও মিসেস ইঞ্জি আন্দ্রে এফ ভারমেউলেনকে আনা হয়। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি