ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

মুহুর্তে হারিয়ে গেল প্রীতিকে ঘিরে যত স্বপ্ন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ২৭ মার্চ ২০২২ | আপডেট: ২৩:২৮, ২৭ মার্চ ২০২২

গার্মেন্টসকর্মী বাবা আর গৃহিণী মায়ের এক ছেলে এক মেয়ের মধ্যে বড় সামিয়া আফরান প্রীতি। মেয়েকে নিয়ে ছিল আকাশছোঁয়া স্বপ্ন। অনেক কষ্টেও চালিয়েছেন তার পড়ালেখা। কথা ছিল, একসময় হাসি ফোঁটাবে মা-বাবার মুখে। কিন্তু সব আশা স্বপ্ন মুহুর্তে তলিয়ে গেল দুর্বৃত্তের ছোড়া গুলিতে। 

নিরাপরাধ মেয়েকে হারিয়ে পাগলপ্রায় বাবা-মা, আতঙ্কে মামলাও করতে চান না। অসহায় বাবার আর্তনাদ, মেয়ের ছবিতে হাত বুলান মা, থামছে না অশ্রু। বাবা-মায়ের মুখে হাসি ফোঁটাতে প্রাণান্ত চেষ্টা ছিলো বড় সন্তানেরও। পড়াশোনার পাশাপাশি আত্মনির্ভরশীল হওয়ার অদম্য স্পৃহা। 

প্রায় এগারো বছর আগে স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সন্ধানে ঢাকায় এসেছিলেন জামাল উদ্দিন। অভাব অনটনের মাঝেও সন্তানদের নিয়ে ভালই কাটছিল দিনকাল। কিন্তু বড় কন্যা সন্তানকে এভাবে হারাবেন কখনও কল্পনা করেননি। 

পড়ার টেবিলের বই আর ছবিগুলো স্মৃতি হয়ে আছে, কেবল নেই প্রীতি। মেয়েকে হারিয়ে এখন ছেলেকে নিয়েও আতঙ্কে পরিবারটি। মামলা করতেও ভয় পাচ্ছেন সন্তানহারা অভিভাবক। 

এ হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চান প্রীতির শিক্ষা প্রতিষ্ঠান বদরুন্নেসা কলেজের অধ্যক্ষ। প্রীতির মতো কোনো সন্তানের যেন এমন পরিণতি না হয় এমন দাবি পরিবার ও স্বজনদের।

রাজধানীর শাহজাহানপুরে ইসলামিয়া হাসপাতালের সামনে দুর্বৃত্তদের গুলিতে কলেজছাত্রী সামিয়া আফরান জামাল প্রীতি (২২) নিহত হয়।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি