ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ক্লাবের ইফতার মাহফিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯, ১৫ এপ্রিল ২০২২

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্সদের সংগঠন টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ক্লাবের উদ্যোগে  ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  গতকাল ১৪ এপ্রিল উত্তরার অভিজাত পলওয়েল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত ইফতার পার্টিতে ক্লাবের সভাপতি মো. জুলফিকার আলী সিমনের এর সভাপতিত্ব করেন। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্লোভার কালেকশন লিমিটেড এর  ডিরেক্টর  ফিরোজুল ইসলাম, এসরোটেক্স গ্রুপ এর সিওও (টেক্সটাইল) ইন্দ্রপাল সিং রাওয়াত।  

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশ, নারায়ণগঞ্জ এর এসপি আসাদুজ্জামান,ইঞ্জিনিয়ার জহুরুল হক রব্বানী,ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক,টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর সন্মানিত প্রভাষক হাসান মাহমুদ এবং গংলি বাংলাদেশ শাখার সি ই ও  ইঞ্জিনিয়ার শংকর দয়াল বিশ্বাস।

অনুষ্ঠানে বক্তারা টেক্সটাইল ইঞ্জিনিয়ার দের চাকরির ক্ষেত্রে নির্দিষ্ট  নীতিমালার প্রণয়নের প্রতি গুরুত্ব আরোপ করেন।

সুদীপ্ত ভট্টাচার্য'র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এবং আনোয়ারা গ্রুপের হেড অফ কো-অর্ডিনেটর মো. আল-আমীন ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক   শৈলেন সাহা, এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সেলিম সহ অন্যরা।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দের ক্রেস্ট দিয়ে সন্মাননা জানানো হয়। সবশেষে অনুষ্ঠানের সভাপতি ক্লাবের লক্ষ্য এবং উদ্দেশ্য  সবাইকে অবহিত করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি