ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

ছুটি শেষে ফেরার পথে বাড়তি ভাড়ার অভিযোগ যাত্রীদের (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৬, ১৩ জুলাই ২০২২ | আপডেট: ২০:৪২, ১৩ জুলাই ২০২২

ঈদ উদযাপন শেষে রাজধানীতে ফিরছেন কর্মজীবী মানুষ। শনি-রবিবার অনেক চাকরিজীবী শহরে ফিরলেও সোম-মঙ্গলবার থেকে ফিরছেন অন্য কর্মজীবীরাও। তবে মঙ্গলবারের চেয়ে বুধবার রাজধানীতে ফিরেছেন সবচেয়ে বেশি মানুষ। ঈদের ছুটিতে যাওয়ার সময় সড়কে ভোগান্তি থাকলেও ফিরতি যাত্রা স্বস্তির। তবে, বাস ও ট্রেনে বাড়তি ভাড়ার অভিযোগ করেছেন যাত্রীরা।

শেকড়ের ঠিকানায় ঈদ আনন্দ ভাগাভাগি শেষে শহরে ফিরছেন কর্মজীবীরা। প্রথম দিনের চেয়ে বাস, লঞ্চ আর ট্রেনে ভীড় বেশি দেখা গেছে। 

সকাল থেকেই কমলাপুর রেল স্টেশনে ছিল ঢাকায় ফেরা মানুষের চাপ। যাত্রীরা জানান, পরিবারের সাথে ঈদ ভালোই কেটেছে। তবে, টিকিট না পাওয়ার অভিযোগ করেছেন অনেকে। 

রেল স্টেশনের পাশাপাশি সদরঘাট লঞ্চঘাট এবং মহাখালী, গাবতলী ও সায়দাবাদ বাস টার্মিনাল ঘুরে দেখা যায়, দিনভর ভরপুর যাত্রী নিয়ে দূরপাল্লার বাস ও লঞ্চও ঢাকায় ফিরেছে। উপচে পড়া চাপ না থাকলেও যাত্রীদের কমতি নেই। তবে বাসের চেয়ে ট্রেন ও লঞ্চে যাত্রীর সংখ্যা বেশি দেখা গেছে।

সংশ্লিষ্টরা বলছেন, বৃহস্পতি ও শুক্রবারে যাত্রীর চাপ আরও বাড়বে। 

এবারে লঞ্চের ক্ষেত্রে যাত্রীদের উপস্থিতি আগের চেয়ে কমেছে। পদ্মা সেতু চালু হওয়ায় অনেকে সড়কপথে ঢাকায় ফিরছেন। লঞ্চকর্মীরা বলছেন, যাত্রী সংখ্যা কম থাকলেও শুক্র-শনিবার বাড়বে।

এসবি/ 

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি