ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

তরুণ নেতৃত্ব গড়ে তুলতে জেসিআই ঢাকা ইয়াং এর যাত্রা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৭, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর ঐতিহ্যবাহী ঢাকা ক্লাবে জুনিয়র চেম্বারস ইন্টারন্যাশনাল (জেসিআই)  ঢাকা ইয়াং ২০২৩ কার্যকরী কমিটির প্রথম সাধারণ সদস্য সভা এবং চেইন হস্তান্তর অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। গতকাল অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেসিআই ঢাকা ইয়াং এর ২০২৩ লোকাল প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভি, লোকাল সেক্রেটারী জেনারেল আল আমিন ও মেন্টর ন্যাশনাল  ভাইস প্রেসিডেন্ট মোঃ আজাজুল হাসান খান। সাধারণ সভায় জেনারেল লিগাল কাউন্সিল মোঃ রফিকুল ইসলাম রুমন, ডিরেক্টর নাজমুলনাহার শান্তা, কমিটি চেয়ারপার্সন শাহাদাৎ  হোসেন মুন্না, নাবিল চৌধুরী, ফারহান আহমেদ রাফিন শপথ গ্রহন করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বিশেষ অতিথি এস.এম. শামীম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, ওয়ারী জোন, ডি.এম.পি। ঢাকা ইয়াং এর পিএলপি আজহার মাহমুদ, শাহীন ইসমাইল মোনা, ইমতিয়াজ চৌধুরী, ন্যাশনাল পি.আর চেয়ারপার্সন নাজমুল হোসেন সবুজ, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট তাসনুভা আহমেদ, আলতামিস নাবিল, ন্যাশনাল ট্রেনিং কমিশনার রেজওয়ানুর রাহমানসহ আরো অনেকে। 

আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে উপস্থিত অতিথিবৃন্দ ও আইপিএল এস.এম.মুক্তাদিরুল হক ২০২৩ ঢাকা ইয়াং এর প্রেসিডেন্ট রাবেয়া নাসির অভির গলায় প্রেসিডেন্টসিয়াল চেইন পড়িয়ে দেন। এই সময় রাবেয়া নাসির অভি তার বক্তব্যে সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে ঢাকা ইয়াং এর মাধ্যমে তরুন নেতৃত্ব গঠনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে। বাংলাদেশে বর্তমানে জেসিআই এর  ৫০০০ এর বেশি সক্রিয় সদস্য রয়েছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি