ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

উদ্যোক্তা অর্থনীতি ক্লাবের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৬, ১৩ ডিসেম্বর ২০২৩

বিজয় দিবস উপলক্ষে উদ্যোক্তা অর্থনীতি ক্লাবের আয়োজনে "বর্তমান সরকার, বঙ্গবন্ধু ও বাংলাদেশের বিজয় দিবস" শিরোনামে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৩ই ডিসেম্বর) ঢাকা স্কুল অব ইকোনমিক্সে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

ঢাকা স্কুল অব ইকোনমিক্সের উদ্যোক্তা অর্থনীতি প্রোগ্রামের কো-অর্ডিনেটর প্রফেসর ড. মুহাম্মদ মাহবুব আলীর সভাপতিত্বে এবং মো. আদিব আহমেদের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পদক প্রাপ্ত ও পদ্মশ্রী পদক প্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল (অব.) কাজী সাজ্জাদ আলী জহির বীর প্রতীক।

অনুষ্ঠানে কাজী সাজ্জাদ আলী জাহির বলেন,"আমাদেরকে মুক্তিযোদ্ধার সন্তান নয়, মুক্তিযুদ্ধের সন্তান হতে হবে। আমাদের নারীদের সম্মান করতে হবে, দূর্নীতি অনিয়মকে ঘৃণা করতে হবে।"

এসময় ড. মুহাম্মদ মাহবুব আলী বলেন, " বর্তমান সরকার বাংলাদেশের নারীদের সমঅধিকার প্রতিষ্ঠায় সর্বোচ্চ কার্যকরী ভূমিকা পালন করেছে এবং বাংলাদেশের নারীদের সমঅধিকার প্রতিষ্ঠায় বর্তমান সরকারের আবারো ক্ষমতায় আসা প্রয়োজন। অর্থনৈতিক উন্নয়ন ও গণতন্ত্র অক্ষুণ্ন রাখতে বর্তমান সরকারকে পুনর্নির্বাচিত করতে হবে।
 
এছাড়া অনুষ্ঠানে আরও আলোচনা করেন- জাকিয়া সুলতানা, জাহেরা কুদ্দুস, ইসতিয়াক আহমেদ, সাদ বিন সোহেল।

অনুষ্ঠানে শেখ হাসিনাকে নিয়ে অধ্যাপক মুহাম্মদ মাহবুব আলীর লেখা একটি গান গেয়েছেন তারেক রহমান। এসময় বিজয় দিবসের উপর উদ্যোক্তা অর্থনীতিবিদ ছাত্রদের রচনা ও অভিনয়ে শিক্ষার্থী মন্দিরার নেতৃত্বে একটি নাটক প্রচারিত হয়।

এমএম//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি