ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায়  শিশু নারীসহ নিহত তিন, আহত-২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ২৮ ডিসেম্বর ২০২৩

রাজধানীর খিলক্ষেতের  বিমানবন্দর প্রধান সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নয় বছরের এক শিশু, এক নারীসহ তিন জনের প্রাণহানি হয়েছেন। বুধবার  দিবাগত রাত ৯টার দিকে খিলক্ষেত থানার বিমানবন্দর প্রধান সড়ক  ফুটওভার ব্রিজের নিচ সংলগ্ন যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, মো: ইয়াসিন (৯), আমরিনা হক (২৭) ও উজ্জ্বল পাণ্ডে (২৬)। নিহত শিশু ইয়াসিনের পিতা মো: সুমন (৩৫) ও
২৭ বছরের অজ্ঞাত এক নারীকে ঢামেক হাসপাতালে ভর্তি আছেন। তার মধ্যে সুমনের অবস্হা আশংন্কা জনক। ডিএমপি খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ  (ওসি) শেখ আমিনুল বাশার সড়ক দুর্ঘটনায় তিনজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ বলছে,  গতকাল বুধবার রাতে  একটি বেপরোয়া ল্যান্ড ক্রুজার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ও কয়েকটি যানবাহনের উপর উঠে পড়লে এবং গাড়ির  ধাক্কায় নারী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এতে শিশু ইয়াসিন  ঘটনাস্থলে এবং অপর দুইজন আমরিনা হক   ও উজ্জ্বল পাণ্ডে  ঢামেক হাসপাতালে  মারা যান।

নিহত উজ্জ্বল পান্ডের শ্যালক সবুজ কির্তনীয়া জানান,  গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার কাজিপাড়া গ্রামে তাদের বাড়ি। উজ্জ্বল নতুনবাজার এলাকায় থাকতেন এবং একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। নিহত আমরিনা হকের স্বামী এসএম জিয়াউল হক জানান, তাদের বাড়ি গাজিপুর কাপাসিয়ায়। বর্তমানে খিলগাঁও গোড়ান এলাকায় থাকতেন। তিনি পলমল গ্রুপের ওয়েলফেয়ার অফিসার ছিলেন।

এ বিষয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ বলেন,  বুধবার দিবাগত রাত ৯ টার দিকে বিমানবন্দরের দিক থেকে আসা একটি বেপরোয়া ল্যান্ড ক্রুজার গাড়ি ফুটওভার ব্রিজের নিচের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের ওপর উঠে যায়। এসময় ঘটনাস্থলেই ৯ বছরের শিশু ইয়াসিন মারা যায়।

 শিশু ইয়াসিনের বাবা সুমন মিয়া জানান, এ ঘটনায় উজ্জ্বল পাণ্ডে ও আমরিনা হক গুরুতর আহত হন। পরে তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে উজ্জ্বল পাণ্ডে ও আমরিনা হককে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এসআই মোশারফ আরও বলেন, এ ঘটনায় ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহন করা হয়েছে এবং  ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া জানান, খিলক্ষেত থেকে তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মধ্যে রাত ১১টায় উজ্জ্বল পান্ডে (২৬) এবং একই রাত  সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমরিনা হক (৩৪)। এ ঘটনায় আহত সুমন  ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

ডিএমপি খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ  (ওসি) শেখ আমিনুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল রাতে একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপরে উঠে পড়লে ঘটনাস্হলে এক শিশু মারা যায়। পরে হাসপাতালে আরও দু'জন মারা যান। জিপটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি