ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

পল্লবীতে দগ্ধ আরেকজনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫১, ২৯ মার্চ ২০১৮

রাজধানীর মিরপুরের পল্লবীতে একটি বাসায় পানির রিজার্ভ ট্যাংকে বিস্ফোরণের দগ্ধ হাসিন আরা খানমের (৬০) মৃত্যু হয়েছে। তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

বৃহস্পতিবা সকাল সাড়ে ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ নিয়ে বিস্ফোরণে নিহতের সংখ্যা দাঁড়ালো দুই জনে। এর আগে গত মঙ্গলবার রাত ১টার দিকে দগ্ধ শিশু রুহী (৩) মারা যায়।

নিহত হাসিন আরা দগ্ধ মো. ইয়াকুব আলী খানের (৭০) স্ত্রী। তার বাড়ি পাবনা জেলার বেড়া উপজেলায়। দগ্ধ হয়ে এখনও চিকিৎসাধীন রয়েছেন- বাড়ির মালিক ইয়াকুব আলী (৭০), ভাড়াটিয়া ইয়াসমিন (২৭) ও মিস্ত্রি মাহবুব হাসান (৩২)। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পল্লবীর ডি ব্লকের ১৯ নম্বর রোডের ওই বাড়ির গ্যারেজে রিজার্ভ ট্যাংক পরিষ্কারের সময় জমে থাকা গ্যাসে এই বিস্ফোরণ ঘটে। ঘটনার পরপরই ভবন মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৬০), তাদের ভাড়াটিয়া ইয়াসমিন আক্তার (৩৫) এবং ইয়াসমিনের মেয়ে রুহি (৩) এবং হাসান (৩২) কে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন বাকি তিনজনের মধ্যে হাসানের শরীরের ৮৫ শতাংশ ও ইয়াকুব আলীর শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি