ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দুই প্রেমিকাকে বিয়ে, ২২ দিনেই ভাঙল রনির ‘ত্রিভুজ সংসার’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৮, ১৬ মে ২০২২

এক মাসও হয়নি, ঘটা করে দুই প্রেমিকাকে বিয়ে করে সারাদেশে সাড়া ফেলেছিলেন পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার লক্ষ্মীদ্বার এলাকার রোহিনী চন্দ্র বর্মন রনি। কিন্তু এতো অল্প সময়েই যে ভেঙে যাবে ত্রিভুজ প্রেমের স্বপ্নের সংসার তা কেই বা জানত। 

সংসারে ক্রমাগত অশান্তির কারণে মমতা নামের স্ত্রী নিজেই  এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। 

সেই মোতাবেক গেল ১২ মে বিয়ের ২২ দিনের মাথায় অ্যাফিডেভিটের মাধ্যমে তাদের বিবাহবিচ্ছেদ সম্পন্নও হয়েছে। যদিও এ বিষয়ে রনি ও মমতার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বলরামপুর ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানীর সঙ্গে রোহিনীর দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে তারা মন্দিরে গিয়ে বিয়েও করেছিলেন। তবে তা গোপন ছিল। 

এর মাঝেই লক্ষীদ্বার গ্রামের টোনো কিসর রায়ের মেয়ে মমতা রানীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান রোহিনী। এর সূত্র ধরেই গত ১২ এপ্রিল মমতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। এ সময় তাদের দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। এক পর্যায়ে তাদের বিয়েও দিয়ে দেন।  
এদিকে এ খবর শুনে রোহিনীর বাড়িতে গিয়ে অনশন শুরু করেন ইতি রানী। পরে ২০ এপ্রিল রাতে পুনরায় আনুষ্ঠানিকভাবে দুইজনের সঙ্গে বিয়ে হয় রোহিনীর। আর এতে তিন পরিবারের কারওই কোনো আপত্তি ছিল না।

কিন্তু মাস না ঘুরতেই সংসারে অশান্তি, আর এর জেরেই রোহিনীর সংসার ছাড়লেন মমতা, টিকে গেলেন ইতি রানী। 

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি