ঢাকা, শনিবার   ২৯ জানুয়ারি ২০২২, || মাঘ ১৫ ১৪২৮

পায়ের পাতার ছবি বিক্রি করেই মাসে আয় সাড়ে ৩ লাখ টাকা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪২, ২৭ আগস্ট ২০২০

করোনার এই পরিস্থিতিতে এক মার্কিন নাগরিক মাসে প্রায় সাড়ে তিন লাখ টাকা রোজগার করছেন শুধু নিজের পায়ের পাতার ছবির বিক্রি করে। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি। ওই ব্যক্তি একটি ওয়েবসাইটে পায়ের ছবি দিয়ে এত টাকা পাচ্ছেন!

আমেরিকার অ্যারিজোনার বাসিন্দা জেসন স্ট্রম। ৩৫ বছর বয়সী জেসনের পায়ের পাতার ছবি কেনেন পুরুষ-নারী উভয়েই। আর এভাবেই প্রতি মাসে ৪ হাজার ডলার আয় করেন জেসন। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩ লাখ ৪০ হাজার টাকা। এমনকি তার নিজস্ব ইনস্টাগ্রাম পেজও রয়েছে। তাতে ফলোয়ারের সংখ্যা প্রায় ৫০ হাজার। 

পৃথিবীতে প্রত্যেক মানুষের কিছু না কিছুর প্রতি তীব্র আকর্ষণ থাকে। তেমনই এমন অনেক মানুষ আছেন যারা অন্যের পায়ের পাতার ছবির প্রতি আকৃষ্ট হন। হঠাৎ করে একদিন অর্থ উপার্জনের জন্য এই পদ্ধতিটি খুঁজে নেন জেসন। তারপর থেকে নিজেই নিজের পায়ের পাতার ছবি তুলতে শুরু করেন এবং তা ভাল দামে বিক্রিও হতে থাকে। 

আয় বাড়ানোর জন্য জেসন স্ট্রম ‘only fans’ নামে একটি ওয়েবসাইটের সাহায্য নেন। সেটির মাধ্যমে সরাসরি নিজের গ্রাহকদের ছবি পাঠান জেসন। এই ওয়েবসাইটে সাবস্ক্রিপশন নিতে গেলে প্রতি মাসে গ্রাহককে দিতে হয় ৭.৯৯ ডলার।

এ প্রসঙ্গে জেসনের মন্তব্য,  ‘যেহেতু এই সব ছবি বিনা পয়সায় বা অনলাইনে বিনামূল্যে পাওয়া যায় না, তাই সবাই ওয়েবসাইট থেকে ছবিগুলো কেনেন। এজন্য আমি টাকাও পাই। আর আমি নিজেও একইভাবে পায়ের পাতার প্রতি আকৃষ্ট হয়ে পড়ি। তাই ওদের ব্যাপারটা বুঝতে আমার অসুবিধা হয় না।’

এদিকে, খবরটি সামনে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো হইচই পড়ে গেছে।‌ 

সূত্র: রিপাবলিক ওয়ার্ল্ড

এএইচ/এমবি


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি