ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১, || মাঘ ১২ ১৪২৭

প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে ধরা খেলেন প্রেমিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৯, ৩১ ডিসেম্বর ২০২০

প্রেমিকাকে পেতে প্রেমিকরা অনেক পন্থাই অবলম্বন করে থাকেন। এই পন্থায় এখন অনেক পরিবর্তন এসেছে। প্রযুক্তির যুগে মোবাইলের মাধ্যমে কথাবার্তা, ছবি আদান-প্রদান এখন একটি সহজ ব্যাপার। কিন্তু মেক্সিকোর এক প্রেমিক যুবক প্রেমিকার সাক্ষাৎ পেতে ব্যতিক্রম এক ঘটনা ঘটিয়েছেন।

প্রেমিকার একটু সাক্ষাতের জন্য মেক্সিকোর অ্যালবার্তো নামের এক ব্যক্তি নিজের বাড়ি থেকে সুড়ঙ্গ খুঁড়েছেন প্রেমিকার বাড়ি পর্যন্ত। সেখান দিয়েই সবার নজর এড়িয়ে চলতো তাদের যাতায়াত। 

একদিন প্রেমিকার স্বামী দেখে ফেলেন তাদের। আর তারপরই সন্ধান মেলে সুড়ঙ্গের। সেই সুড়ঙ্গ ধরে তিনি পৌঁছে যান স্ত্রীর প্রেমিকের বাড়িতে। এর পরই বাকি সবার নজরে আসে সুড়ঙ্গের বিষয়টি।

সেদিন প্রেমিকার স্বামী তাড়াতাড়ি বাড়ি ফিরে আসায় অ্যালবার্তো একটি সোফার নীচে লুকিয়ে পড়েন। সেই দৃশ্য দেখে ফেলেন প্রেমিকার স্বামী। আর সোফার নীচে প্রেমিককে খুঁজতে গিয়ে সুড়ঙ্গের হদিশ মেলে। 

ওই সুড়ঙ্গ ধরে অ্যালবার্তোর বাড়িতে চলে গিয়েছিলেন ওই মহিলার স্বামী। সেখানে তিনি যেতেই কাউকে কিছু না বলার কথা জানায় অ্যালবার্তো। এর পরই হাতাহাতি বাধে তাদের মধ্যে। ঘটনাটি নিয়ে পুলিশে অভিযোগও জমা পড়েছে।

যদিও সেই সুড়ঙ্গের মাপ কী, কী ভাবে খোঁড়া হয়েছে এ ব্যাপারে কিছু জানায়নি স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন। ওই সুড়ঙ্গের ঢোকার মুখের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি