ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

প্রয়োজন নেই গ্যাসের! স্কুটারের সিটেই দোসা বানালেন যুবক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৭, ৫ জুন ২০২২

প্রচণ্ড গরম। তাপপ্রবাহের চলছে ভারতের অনেক অংশে। ৪০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত পারদ চড়ছে দেশটির বি‌ভিন্ন প্রান্তে। হায়দরাবাদেরও একই হাল। সূর্যের কড়া তাপে প্রাণ যায় যায় অবস্থা! তাপ এতটাই বেশি যে, চুলা ছাড়াই রান্না হয়ে যাবে। জী হ্যাঁ, ঠিকই শুনছেন। হায়দরাবাদের এক ব্যক্তি নিজের স্কুটারের উপরেই বানিয়ে ফেললেন দোসা।

ইনস্টাগ্রামে ‘স্ট্রিট ফুড অব ভাগ্যনগর’ নামক পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়। যা ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি দোসার জন্য চালের গুঁড়া দিয়ে গোলা বানিয়ে বাড়ির বাইরে নিয়ে এসেছেন। তার পর একটি চামচ দিয়ে স্কুটারের উপরেই সটাং দোসা বানাতে শুরু করলেন। স্কুটারের উপরেই দিব্যি তৈরি হয়ে গেল কড়কড়ে দোসা।

ভিডিওর ক্যাপশনে মজা করে লেখা, ‘বাড়িতে ভুলেও এই কাজ করতে যাবেন না কিন্তু!’

এই ভিডিও দেখে নেটাগরিকরা বেশ রসিকতা করেছেন। কেউ বলছেন, যাক হায়দরাবাদবাসীদের এ বার গ্যাস কেনার খরচ বেঁচে গেল। কেউ আবার জানতে চেয়েছেন, দোসাটি কি আদৌ কড়কড়ে হয়েছিল? এক জন নেটাগরিক লিখেছেন, এ তো ননস্টিক পাত্রকেও হার মানাচ্ছে!

তবে এই ঘটনা এর আগেও হয়েছে। মাস খানেক আগে নেটাগরিকরা দেখেছেন, ওড়িশার এক নারীকে দেখা যায় গাড়ির ক্যাবিনেটে রুটি বানাতে। দিল্লিতেও বাড়ির ছাদে অমলেট বানানোর ভিডিও ভাইরাল হয়।

সূত্র: আনন্দবাজার অনলাইন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি