ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মঙ্গলবারে জন্মগ্রহণকারীদের চারিত্রিক গুণাবলী কেমন হবে? জেনে নিন! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ৪ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:০৯, ৪ সেপ্টেম্বর ২০১৮

শিশুর জন্ম পরিবারে আনন্দ বয়ে আনে। পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানাতে গোটা পরিবার উন্মুখ হয়ে থাকেন। একই সাথে তার চারিত্রিক গুণাবলী কেমন হবে তা নিয়েও পরিবারের সদস্যদের মনে নানান প্রশ্ন থাকে?

জ্যোতিষ শাস্ত্র বলছে, একজন শিশু সপ্তাহের কোন বার জন্মেছে, তা জেনে কিছুটা ধারণা করা যায় তার ভবিষ্যৎ সম্পর্কে। আপনার জন্ম কি সোমবার? প্রেম থেকে বিয়ে-ভাগ্য ঘিরে এই তথ্য গুলো জেনে নিন কথায় বলে, মঙ্গলের ঊষা সবচেয়ে শুভ। এমন সময়ে যেকোন কাজই শুভফল দিয়ে থাকে। তাহলে দেখে নেওয়া যাক, যারা মঙ্গলবার জন্মগ্রহণ করেছেন তাদের ভাগ্য কেমন হয়?  

মঙ্গলবারে জন্মগ্রহণকারীদের স্বভাব মঙ্গলবার যাদের জন্ম, তাদের মধ্যে মনোবলের কমতি থাকে না। যেকোন চ্যালেঞ্জকে এরা সহজে উৎরে যেতে পারেন। এদের মধ্যে অ্যাডভেঞ্চারের প্রবণতা খুবই বেশি থাকে। যেকোনও নতুন কিছু সম্পর্কে এদের জানবার আগ্রহ অনেক বেশি থাকে।  

প্রেম

এ দিনে জন্মগ্রহণকারীরা নিজের সঙ্গীর বিষয়ে এরা খুবই চিন্তা করে থাকেন। তবে সহজে তা বাইরে প্রকাশ করেন না। কাউকে পছন্দ হলেও, তা সহজে বলতে পারেন না। তবে এঁরা সুবক্তা না হওয়ায় প্রেমের ক্ষেত্রে বিভিন্ন সময় জটিলতা তৈরি হয়।

বিয়ে

এদের প্রচণ্ড রাগ আর বেশ অধৈর্য হয়ে থাকে। এদের পতনের মূল কারণ এই দুটি বিষয়। এর জন্য বিবাহিত জীবনেও বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয় তাদের। দাম্পত্য প্রেম ধরে রাখতে এঁদের বুঝে- শুনে কথা বলা উচিত।

পেশাগত জীবন  

বিলাসবহুল জীবন এদের পছন্দের জিনিস। আর বিলাসিতাকে বজায় রাখতে এরা অর্থ উপার্জনে মনোনিবেশ করে থাকেন। অনেক সময়ে এরা পেশাগত জীবনে অনেক মানুষের বিরাগভাজন হয়ে থাকেন। তবে সমালোচকদের এরা কখনওই ছেড়ে কথা বলেন না। (সূত্রঃ ওয়ান ইন্ডিয়া)  

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি