ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বুধবারে জন্মগ্রহণকারী ব্যক্তিদের চরিত্র কেমন হয়! জেনে রাখুন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ৫ সেপ্টেম্বর ২০১৮

মানুষের নিজের ভাগ্য সম্পর্কে জানার আগ্রহ সব সময়ই থাকে। একজন ব্যক্তি কেমন স্বভাবের হতে পারেন, তা জ্যোতিষ শাস্ত্রের বিভিন্ন গণনা বলে দিতে পারে। ব্যাক্তির জন্ম তারিখ, জন্ম মাস যেমন তাঁর সম্পর্কে ধারণা তৈরি করতে পারে, তেমনই ব্যক্তির জন্মবার থেকেও তাঁর সম্পর্কে ধারণা তৈরি হয়। দেখে নেওয়া যাক যাঁরা বুধবার জন্মগ্রহণ করেন, তাঁদের চারিত্রিক বৈশিষ্ট কেমন হয়।   

স্বভাব কেমন হয়? বুধবার যাঁরা জন্মগ্রহণ করেন তাঁদের মধ্যে কোনও বিষয়কে নিয়ে গভীরভাবে ভাবনা চিন্তা করবার ক্ষমতা থাকে। ভাইবোনেদের সঙ্গে এঁদের সম্পর্ক খুবই ঘনিষ্ঠ হয়। যে কারোর সঙ্গে কথা বলে, তাঁদের আকৃষ্ট করে নেওয়ার ক্ষমতা এঁদের খুবই প্রবল।

বুধবার জন্মগ্রহণকারী ব্যক্তিরা সব সময় যুক্তিতে চলার চেষ্টা করেন। তাদের মধ্যে যুক্তিবোধ প্রবল। কোনও বিজ্ঞান ভিত্তিক বা অঙ্ক ভিত্তিক পেশার সঙ্গে যুক্ত হলে এঁরা ব্যাপক সাফল্য পাবেন। এছাড়া সফর সংক্রান্ত কাজেও এঁদের বেশ আকর্ষণ থাকে। যে কাজে বুদ্ধি প্রবল ভাবে ব্যবহৃত হয়, সেই কাজেই এগিয়ে যাওয়া উচিত তাদের।

প্রেম কথার দ্বারা এঁরা সঙ্গীকে তুমুলভাবে আকর্ষণ করেন। এঁরা খুব ভালো জানেন প্রেমের সম্পর্কে কীভাবে টিকিয়ে রাখতে হয়। তবে প্রেমে ধাক্কা খেলে, এঁরা ভীষণই হিংস্ত্র হয়ে ওঠেন।

বিয়ের বিষয়ে বুধবারে জন্মগ্রহণকারীরা নিজের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে একটু কম যত্নশীল হয়ে পড়েন মাঝে সাঝে। তাই এই ঘটনা কেন্দ্র করে বেশ কিছু সমস্যা দেখা যায়। সমস্যা কাটাতে সঙ্গীর সঙ্গে কথা বলার প্রয়োজন হয়। বুধবার জন্মগ্রহণকারীরা সুবক্তা হওয়ায়, তাঁরা কথা বলে এই সমস্যা সমাধান করতে পারবেন বলে, পরামর্শ জ্যোতিষবিদদের।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি