ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

প্রতিহিংসায় চেয়ারপারসনকে সাজা দেওয়া হয়েছে: নজরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫২, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

প্রতিহিংসাপরায়ণ হয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজানো মামলায় কারাগারে পাঠানো হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন দুর্নীতির অভিযোগ নয়, বরং রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপির চেয়ারপারসনকে জেলে পাঠিয়েছে সরকার।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত ‘কারাবন্দি দেশনেত্রী এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক মুক্ত আলোচনায় এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম বলেন, কোনো পাগলেও বিশ্বাস করছে না খালেদা জিয়া তাঁর স্বামীর নামে গঠিত ট্রাস্টের টাকা আত্মসাৎ করেছেন। আসলে বর্তমান সরকার চায় খালেদা জিয়াকে কারাগারে রেখে আবারও একতরফা নির্বাচন করতে। আর সে জন্যই রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় তাঁকে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছে।

নজরুল ইসলাম খান আরও বলেন, খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসামূলক ও অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে সাধারণ কয়েদির মতো।

সভায় আইনমন্ত্রীর সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, খালেদা জিয়া আইনজীবীদের ভুলে জেলে আছেন বলে আপনি প্রমাণ করে দিলেন, মামলাটি ভুয়া সাজানো। তাহলে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে দিন। কারণ, আপনি নিজেই তো একজন আইনজ্ঞ।

সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন সেলিমের সভাপতিত্বে মুক্ত আলোচনায় আরও বক্তব্য দেন বিএনপির প্রচারবিষয়ক সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, দলটির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী, আমিনুল ইসলাম, আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি