ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘খালেদা মাদার অব থিবস’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০২, ১১ মার্চ ২০১৮ | আপডেট: ১৭:৩৮, ১১ মার্চ ২০১৮

খালেদা জিয়াকে মাদার অব ডেমোক্রেসি উপাধি না দিয়ে মাদার অব থিবস এন্ড টেরর উপাধি দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করার দায়ে কারাগারে রয়েছেন। এছাড়া তার দুই পুত্রের দুর্নীতি দেশে-বিদেশে প্রমাণিত।

রোববার দুপুরে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের অন্যতম এ মুখপাত্র।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া রাজনীতিতে দুর্বৃত্তায়ন চালু করে মানুষ পুড়িয়ে হত্যা ও দুর্নীতির আশ্রয় নিয়ে দুর্গন্ধের সৃষ্টি করেছেন। তাই তাকে কোনো উপাধি দিয়েই দূর করা সম্ভব নয়।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়াকে তথাকথিত মাদার অব ডেমোক্রেসী উপাধি দিয়ে জাতির সঙ্গে তামাশা করেছেন।

তিনি আরও বলেন, বিএনপি ১৯৯৬ সালে ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে এক মাসের জন্য নির্বাচিত হয়েছিলো। তখন খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনীকে বিরোধী দলীয় নেতা নির্বাচিত করেছিলেন। আর সরকার পতনের আন্দোলনের নামে নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। তাই তিনি গণতান্ত্রিক নেত্রী হতে পারেন না বলে মনে করেন আওয়ামী লীগের অন্যতম এ মুখপাত্র।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাস গুপ্তা প্রমুখ।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি