ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

খালেদা জিয়ার মুক্তিতে দুটি পথ খোলা আছে: হানিফ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৮, ২০ সেপ্টেম্বর ২০১৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির জন্য দুটি পথ খোলা রয়েছে। একটি হলো- আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার মুক্তি আর অন্যটি হলো নিজের অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করা। যদি রাষ্ট্রপতি ক্ষমা করেন। এই দু`টি পথ ছাড়া খালেদা জিয়ার মুক্তির আর কোন পথ নেই।

আজ দুপুরে রাজধানীর গুলশান ইয়ুথ ক্লাবে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।   

হানিফ বলেন, এতিমের টাকা আত্মসাতের কারণেই আজকে খালেদা জিয়া কারাগারে রয়েছেন। আর সেই কারাগার থেকে আইনি লড়াইয়ের মাধ্যমে তাকে মুক্ত করতে পারছে না বিএনপি। তাই এখন সকাল-বিকাল বিএনপি দাবি করছে, খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। কিন্তু মুক্তি দেবে কে?

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা আন্দোলনের নামে জনগণকে বিভ্রান্ত করছে। আমরা বলেছি, আইনি লড়াইয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করেন। খালেদা জিয়া টাকা আত্মসাৎ করেছেন। আপনারা আইনি লড়াইয়ে মুক্ত করতে না পেরে রাস্তায় এসে সরকারের কাছে দাবি জানাচ্ছেন। তথাকথিত এই আন্দোলন করে কোনো লাভ হবে না। কারণ খালেদা জিয়াকে মুক্তি দেয়ার ক্ষমতা সরকারের নাই।

ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ কে এম রহমতুল্লাহের সভাপত্বিতে বর্ধিত সভায় আরো উপস্হিত ছিলেন উত্তরের সহ-সভাপতি শেখ বজলুর রহমান, নাজিমুদ্দিন, ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মান্নান কচি, দপ্তর সম্পাদক এম সাইফুল্লাহ সাইফুল প্রমুখ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি