ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘বিএনপির ভাঙ্গন ঠেকাতে পারবেন না মির্জা ফকরুল’

প্রকাশিত : ১৫:৫৬, ১ মে ২০১৯

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের শপথ না নেওয়াকে রাজনৈতিক অপকৌশল বলে মনে করেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। তাই বিএনপি মহাসচিব এ ধরনের অপকৌশল অবলম্বন করে দলটির ভাঙ্গন ঠেকিয়ে রাখতে পারবেন না বলে মনে করেন হানিফ।

বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল তার শপথ না নেওয়াকে রাজনৈতিক কৌশল বলে দাবী করেছেন। কিন্তু আমি বলব, এটা তার রাজনৈতিক কৌশল নয়, এটা তাদের অপকৌশল। বিএনপি মহাসচিব এ ধরনের অপকৌশল অবলম্বন করে দলটির ভাঙ্গন ঠেকিয়ে রাখতে পারবেন না।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতাদের কর্মকাণ্ড প্রমাণ করছে যে তাদের মধ্যে বিভক্তি স্পষ্ট। তাই দলটির ভাঙ্গন এখন সময়ের ব্যাপার মাত্র।

তিনি আরও বলেন, বিএনপির নির্বাচিত সংসদ সদস্যরা জাতীয় সংসদে যোগদান করেছেন। কিন্তু দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদে যোগদান করেননি। এটাই প্রমাণ করে বিএনপির ভাঙ্গন অনেকটাই নিশ্চিত।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সংগঠনের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি