ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে চাই: জিএম কাদের

প্রকাশিত : ১৩:০২, ৫ মে ২০১৯

জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে চাই বলে মন্তব্য করেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি। এ সময় দলের সবাইকে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। নতুন দায়িত্ব পাওয়ার পর রোববার দুপুরে বনানীর জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জিএম কাদের এ মন্তব্য করেন।

তিনি বলেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছেন। আমি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। পার্টিকে আরও শক্তিশালী করতে চাই।

জাতীয় পার্টির মহাসচিব পদে পরিবর্তন আসছে কিনা এমন প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, এসব নিউজ একেবারেই ভিত্তিহীন, ফরমায়েশি। বিভ্রান্তি ছড়ানোর জন্য এসব নিউজ করানো হয়েছে। তিনি বলেন, জাতীয় পার্টির নতুন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ঘোষণা নিয়ে কোনো ধরনের বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এরআগে শনিবার মধ্যরাতে সাংবাদিকদের ডেকে ছোট ভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন হুসেইন মোহাম্মদ এরশাদ।

এরশাদ সাংগঠনিক নির্দেশে বলেন, ‘আমি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এই মর্মে ঘোষণা করছি যে, আমার অবর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব আমার ছোট ভাই বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি পালন করবেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সর্বাত্মক সহযোগিতা করার জন্য আমি জাতীয় পার্টির সব স্তরের নেতাকর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি ও নির্দেশ দিচ্ছি।

বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে চেয়ারম্যানের নিয়মিত কার্যাবলি পালনে বিঘ্ন ঘটছে, সে কারণে আমি এ দায়িত্ব পালনের জন্য এখন থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত গোলাম মোহাম্মদ কাদের এমপিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নিয়োগ করলাম।’

 এমবি/টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি