ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:১৪, ২৭ জুলাই ২০২০ | আপডেট: ১৮:০৬, ২৭ জুলাই ২০২০

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৯৪ সালের এই দিনে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে অন্যতম এই সহযোগী সংগঠন প্রতিষ্ঠা করেন। 

করোনাভাইরাস পরিস্থিতি ও চলমান বন্যা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সংগঠনের নেতারা।

কর্মসূচির মধ্যে ছিল- সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮টায় ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং বিকেল ৩টায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না থাকলেও সাংগঠনিক অভিভাবক হিসেবে ডিজিটাল মাধ্যমে নেতাকর্মীদের সঙ্গে সংযুক্ত হন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধান অতিথির বক্তব্যে নেতাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বলেন, করোনা পরিস্থিতি ও বন্যা পরিস্থিতির কারণে আমরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে চাই নি। সাধারণ মানুষ এখন করোনা ও বন্যার কারণে অনেক কষ্টে আছে। তাই  প্রতিষ্ঠাবাষির্কীতে নেতাকর্মীদের প্রতি আমাদের আহ্বান থাকবে, প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকারে তারা যেন আরও বেশি করে ত্রাণ কাজে সম্পৃক্ত হয় এবং মানুষের পাশে দাঁড়ায়।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি