ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

১৫ আগস্টের শহীদের জন্য ওয়ার্ডে ওয়ার্ডে দক্ষিণ যুবলীগের দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২, ১৮ আগস্ট ২০২০

৭৫ এর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের জন্য ওয়ার্ডে ওয়ার্ডে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

মঙ্গলবার ( ১৮ আগস্ট) রাজধানীর দক্ষিণের সূত্রাপুর, গেন্ডারিয়া ও ওয়ারী থানার অন্তর্ভুক্ত ৯ টি ওয়ার্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার সপরিবার ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ৪৫ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে কোরআন খতন, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। দোয়া শেষে দুস্থ মানুষের মাঝে তোবারকও বিতরণ করা হয়। 

৪৩ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যাকরার উদ্দেশ্য ছিলো বাংলাদেশকে হত্যা করা। মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলন্ঠিত করে পাকিস্তানে ভাবধারা রাষ্ট্র পরিচালনা করা। বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে।  

তারা আরও বলেন,  আগস্ট মাস আসলেই দেশ বিরোধী ষড়যন্ত্র শুরু হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে দক্ষিণ যুবলীগ যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা প্রস্তুত রয়েছে।  

ওয়ার্ডে- ওয়ার্ডে দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, আলী আকবর বাবুল, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ আহম্মেদ সায়মন,  উপ-দফতর খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা সম্পাদক আলতাফ হোসেন  উপ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালানসহ অন্যান্য নেতারা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি