ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

যুবলীগের পক্ষ থেকে মন্দিরে সিসি ক্যামেরা প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৮, ৩০ অক্টোবর ২০২১

যশোরের মনিরামপুর উপজেলার বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে সিসি ক্যামেরা দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জয়দেব নন্দী। 

শনিবার (৩০ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে মন্দিরের সভাপতি সুব্রত কুমার চক্রবর্তীর কাছে সিসি ক্যামেরা, মনিটর ও সরঞ্জামসহ হস্তান্তর করেন জয়দেব নন্দী।

জানা যায়, বৈদ্যনাথ ধাম মন্দিরটি মনিরামপুর উপজেলার একটি ঐতিহ্যবাহী মন্দির। আশেপাশের প্রায় ১০-১৫ টি গ্রামের লোকজন এই মন্দিরে নিয়মিত পূজার্চনা এবং বিভিন্ন ধর্মীয় উৎসব পালন করেন। মন্দিরটির নিরাপত্তা খুব জরুরি হয়ে পড়েছিল। মন্দিরের সার্বিক নিরাপত্তার এবং দর্শনার্থীদের কথা বিবেচনা করে জয়দেব নন্দী মহতী এ উদ্যোগ গ্রহণ করেন। 

মন্দিরের সভাপতি সুব্রত কুমার চক্রবর্তী বলেন, জয়দেব নন্দী আমাদের এই এলাকা তথা যশোরের গর্ব। মন্দিরের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে তিনি আমাদের যে সহযোগিতা করেছেন সেটার জন্য আমরা আনন্দিত এবং একই সাথে গর্বিত। এলাকাবাসী তার জন্য মঙ্গল কামনা করে ইতিমধ্যে মন্দিরে তার জন্য প্রার্থনা করেছেন। তিনি যেন এভাবেই এলাকার মানুষের পাশে দাঁড়াতে পারেন আমরা সেজন্য তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি