ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

যুবলীগ চেয়ারম্যান এর রোগমুক্তি কামনায় দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১২, ১ মে ২০২২

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তাঁর সহধর্মিণী অ্যাড. নাহিদ সুলতানা যূথী করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ডাক্তারের পরামর্শে তাঁরা নিজ বাসায় আইসোলেশনে আছেন। তাঁদের আশুরোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ মে) বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ের নীচ তলায় এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।  

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর ও পরিবারের সদস্যদের রোগ মুক্তির জন্য দেশবাসীর নিকট দোয়া চান।

এর পূর্বে পবিত্র রমজান মাস উপলক্ষে যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমাদের প্রিয় নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপি-জামাত এই উন্নয়নের অগ্রযাত্রাকে রুখে দিতে নানা ধরণের ষড়যন্ত্র করে যাচ্ছে। আপনারা জানেন এদেশের সাধারণ জনগণ তাদের সাথে নেই। তাই তারা বিদেশি প্রভুদের কাছে গিয়ে ধর্ণা দিয়েছে। দেশের বিরুদ্ধে, সরকারের বিরুদ্ধে লবিস্ট নিয়োগ দিয়েছে। এই লবিস্ট নিয়োগ দিতে প্রায় তারা একত্রিশ কোটি টাকা বিদেশীদের দিয়েছে। অথচ এই টাকা আপনাদের মাঝে বিলিয়ে দিলে আপনারা অনেক ভালো থাকতেন। কিন্তু বিএনপি কখনই চায় না এদেশের জনগণ ভালো থাকুক।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে নিয়ে জামাত-বিএনপি নানামুখী ষড়যন্ত্র করছে। আপনারা সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবেন বলে বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি