ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

এক হাজার শীতার্ত মানুষের মাঝে যুবলীগের শীতবস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২২, ১২ জানুয়ারি ২০২৩

১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১২ জানুয়ারি বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

বিকাল ৩টায় রাজধানীর লালবাগ কেল্লার সামনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিল আনোয়ার হোসেন সান্টুর সহযোগিতায় এক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, "আজ আপনারা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ করে দিয়েছেন বলেই স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে, স্বপ্নের মেট্রোরেল বাস্তবায়ন হয়েছে, কিছু দিনের মধ্যে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেলের শুভ উদ্বোধন হবে। এ রকম অসংখ্য উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী। অসহায়-আশ্রয়হীন মানুষকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।"

তিনি বলেন, "এই শীতে কত মানুষ কষ্ট পাচ্ছেন। আওয়ামী লীগের নেতা-কর্মীরা, যুবলীগের নেতা-কর্মীরা করোনা থেকে শুরু করে এই তীব্র শীতে তাদের পাশে রয়েছে।"

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি