ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

‘নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে বিএনপিকে প্রতিহত করা হবে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫১, ২৪ মে ২০২৩

বিএনপি আবারও আগুন সন্ত্রাসের চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিতে মার্কিন যুক্তরাষ্ট্র নিন্দা জানালেও বিএনপির পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া জানায়নি বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

বুধবার রাজধানীর সড়ক ভবনে বারৈয়ারহাট-হেঁয়াকো-রামগড় সড়ক প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র করলে বিএনপিকে প্রতিহত করা হবে। আওয়ামী লীগ কোনো সংঘাত চায় না। ষড়যন্ত্র করলে বিএনপিকে রুখে দেয়ার হুঁশিয়ারি দেন তিনি।

তিনি বলেছেন, আন্দোলনের নামে বিএনপি নৈরাজ্য করবে, সন্ত্রাস করবে এটা তাদের পুরনো স্বভাব। উদ্ভূত পরিস্থিতি বলে দেবে কোন পরিস্থিতিতে কীভাবে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। আর সেটা রাজনৈতিকভাবে মোকাবিলা করবো, আমরা সহিংসতায় যাব না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিতে মার্কিন রাষ্ট্রদূত নিন্দা জানালেও বিএনপি এ বিষয়ে নীরব কেন জানতে চান ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলার পর বিএনপি নেতারা তার বিরুদ্ধে কোনও সাংগঠনিক ব্যবস্থা নেননি। চুপ থেকেছেন, তার মানে তাদেরও মৌন সম্মতি আছে।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলার আগে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে সমালোচকদের আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বারৈয়ারহাট রামগড় সড়কের প্রশস্তকরণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার প্রণয় ভার্মা, সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী প্রমুখ।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি