ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন : বিএনপিকে মতিয়া চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৩, ২২ জুলাই ২০২৩

দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস-নৈরাজ্য, হত্যা-ষড়যন্ত্র, অপরাজনীতি ও তা-বের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে আজ ২২ জুলাই, বিকাল ৩টায়, ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও জাতীয় সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। সভাপতিত্ব করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, সঞ্চালনা করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিএনপিকে বলব, কিছুদিন পরে নির্বাচন, ট্রাই ইউর লাক, আসেন ভাগ্য পরীক্ষা করেন। নির্বাচনে এসে নিজেদের ভাগ্য পরীক্ষা করুন। জনপ্রিয়তা যাচাই করুন। তিনি আরও বলেন, বিএনপি আজও শান্তি বিনষ্ট করার জন্য নতুন করে ষড়যন্ত্র করছে। তারা নানা ভাবে নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্র করছে।  বিএনপির বিদেশ নির্ভর রাজনীতির সমালোচনা করে মতিয়া চৌধুরী বলেন, মুরব্বিদের ভরসা করে লাভ নেই, কেউ জামিনদার হবে না। তারা নিজেরাই অর্থনৈতিক মন্দায় বিপর্যস্ত।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, দেশের শত্রু, মানুষের শত্রু, দেশ ধ্বংসের চক্রান্তকারী দল, বাংলাদেশে জঙ্গীবাদ সৃষ্টিকারী দল, বাংলাদেশের যুবসমাজ-ছাত্রসমাজকে ধ্বংসকারী দল বিএনপি-জামাত। জামাত-বিএনপি শুধু স্বাধীনতাবিরোধী শক্তিই নয় তার চেয়ে বড় পরিচয় তারা দেশের জনগণের শত্রু। এই সন্ত্রাসী সংগঠনের সন্ত্রাসী কর্মকা-ের কারণে মানুষ যখন আতঙ্কিত হয়ে পড়েছে সেই সাধারণ মানুষকে শান্তি এবং অভয় দেয়ার জন্য আজকের যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ শান্তি সভা।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত আজ সারা দেশে সন্ত্রাস, হত্যা আর নৈরাজ্য সৃষ্টি করেছে তারা বাঙলা কলেজের সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলা করেছে, বগুড়াতে শিক্ষার্থীদের ওপর বোমা হামলা করেছে, খাগড়াছড়ি, চট্টগ্রাম ও লক্ষ্মীপুরে আওয়ামী লীগ-যুবলীগের নেতা-কর্মী ও পুলিশের ওপর হামলা চালিয়েছে। নড়াইলে আমাদের যুবলীগ নেতা আজাদ শেখ ও ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ১২নং ওয়ার্ড যুবলীগ নেতা শেখ ওয়ালিউল্লাহ রুবেলকে নির্মমভাবে হত্যা করেছে। তাই বিএনপি-জামাতকে আর কোন সুযোগ দেওয়া যাবে না। যেখানেই বিএনপি-জামাত নৈরাজ্য, সন্ত্রাস সৃষ্টি করবে সেখানেই তাদেরকে ঐক্যবদ্ধভাবে দাঁতভাঙ্গা জবাব দিবে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

এসময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ নবী নেওয়াজ, মোঃ মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মোঃ জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরু, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।

এসময় কেন্দ্রীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি