ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বাচিপের শ্রদ্ধা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৫, ১৫ আগস্ট ২০২৩

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস” উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ৮টায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কর্তৃক ধানমন্ডিস্থ-৩২ নাম্বার বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 

পরবর্তীতে সকাল ৯টায়  ঢাকাস্থ বনানী কবরস্থানে ১৫ আগস্ট শাহাদাৎবরণকারী অন্যান্য শহিদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন এবং দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়েছে। 

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী এবং সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান মিলন সহ অন্যান্য কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী চিকিৎসকবৃন্দ।  

আজ দুপুর ১.৩০ মিনিটে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫’র ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী অন্যান্য শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এবং গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি