ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

বঙ্গবন্ধুর আদর্শই ষড়যন্ত্র রুখে দেয়ার একমাত্র পথ: আমিনুল ইসলাম 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২১, ১৬ আগস্ট ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, ভোটের লড়াইয়ে পরাজিত হবে জেনে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করে অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় বসানোর জন্য বিএনপি জামাত দেশি বিদেশি শক্তির মদদে ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত। এই ষড়যন্ত্র রুখতে বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শই একমাত্র পথ।

মঙ্গলবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, অ্যাডভোকেট মীর্জা কচির, অ্যাডভোকেট জহির উদ্দিন, প্রদীপ কুমার দাস, মুছলেহ উদ্দিন মনছুর, খোরশেদ আলম, প্রমুখ।

তিনি বলেন, যারা ক্ষমতায় থাকলে দেশে জঙ্গি উত্থান হয়, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়, সার ও বিদ্যুৎ চাইলে গুলি খেয়ে মরতে হয়, হাওয়া ভবন বানিয়ে লুটপাটের মচ্ছব হয় তাদেরকে এই দেশের জনগণ আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনার ডায়নামিক নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করলে সব ষড়যন্ত্র ও চক্রান্ত বানের জলের মতো ভেসে যাবে ইনশাল্লাহ, এবং অবশ্যই আগামীতেও শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠার মাধ্যমে আমরা গড়ে তুলব আধুনিক স্মার্ট বাংলাদেশ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি