ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভয়ভীতি যতই দেখানো হোক, নেতাকর্মীরা মাঠ ছেড়ে যাবে না : মঞ্জু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭, ৯ মে ২০১৮

নির্বাচন সামনে রেখে পুলিশ প্রতিনিয়ত দলীয় নেতাকর্মীদের বাসায় বাসায় গিয়ে তল্লাশি, গ্রেফতার ও হয়রানি করছে বলে অভিযোগ করেছেন খুলনা সিটি করপোরেশনের বিএনপির মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, গতকাল মঙ্গলবার রাতে প্রায় ২০০ নেতা-কর্মীর বাসায় পুলিশ অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করেছে। এ নিয়ে গত পাঁচ দিনে পুলিশ প্রায় ১০০ কর্মীকে গ্রেফতার করেছে।

আজ বুধবার সকাল সাড়ে ৮টায় খুলনায় নিজ বাসায় এক জরুরি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন নজরুল ইসলাম মঞ্জু। তবে পুলিশের পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়েছে।

নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘যত ভয়ভীতি দেখানো হোক না কেন, আমাদের কর্মীরা মাঠ ছেড়ে যাবে না, ভোটকেন্দ্র ছেড়ে যাবে না।’ তিনি নিজেও মাঠ ছেড়ে কোথাও যাবেন না বলে জানান নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, পরাজয় ঠেকাতেই সরকার এগুলো করছে। সরকার পুলিশকে অসৎভাবে ব্যবহার করছে। আমি বারবার সংবাদ সম্মেলনে বলেছি—যতই ঝড় আসুক, বিএনপি এই নির্বাচন থেকে সরে যাবে না। এখনও নেতাকর্মীদের মনোবল অটুট আছে।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী উপকমিশনার (এডিসি) সোনালী সেন জানান, গতকাল রাতে মোট ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৮ জনই মাদক ব্যবসায়ী। বাকিরা নিয়মিত মামলার আসামি। যাদের গ্রেফতার করা হয়েছে তাদের রাজনৈতিক পরিচয় দেখা হয়নি।

বিএনপির মেয়র পদপ্রার্থীর অভিযোগ সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা বলেন, এটা নিয়মিত অভিযান। নিয়মিত অভিযানে এ ধরনের গ্রেফতার থাকে।

প্রসঙ্গত, আগামী ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তালুকদার আবদুল খালেক। এ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নেতাদের অভিযোগ, ব্যাপক ধরপাকড় করা হচ্ছে। এ ছাড়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিত হওয়ায় খুলনা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে শঙ্কিত বিএনপি।

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি