ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

নির্বাচনে না এলে বিএনপির অবস্থা হবে ন্যাশনাল পার্টির মতো: তোফায়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১১, ২৮ আগস্ট ২০১৮

নির্বাচনে অংশ না নিলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, বিএনপি যদি অংশ না নেয় তাদের অবস্থা ১৯৭০ সালের বাংলাদেশ ন্যাশনাল পার্টির মতো হবে। ১৯৭০ সালে নির্বাচনে অংশ না নেওয়ায় তাদের আর এখন কেউ চেনে না।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এক আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে তিনি এ হুঁশিয়ারি দেন।

তোফায়েল আহমেদ বলেন, নির্বাচন সামনে রেখে আমাদের বিরুদ্ধে জোট গঠন হচ্ছে। গণতান্ত্রিক আন্দোলন করার অধিকার সবার আছে। তবে কেউ যদি হরতাল-অবরোধের মাধ্যমে বিশৃঙ্খলা করে, আইনশৃঙ্খলা বিরোধী কাজ করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কঠোর ব্যবস্থা নেবে।

`বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ’ নামক এই প্রদর্শনীর আয়োজন করে বাংলাদেশ ছাত্রলীগ ঢাবি শাখা। সংগঠনের সভাপতি সঞ্জিত চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি এ এস এম মাকসুদ কামাল, শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট আফিয়া বেগম।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনও বক্তৃতা করেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি